Everyday 10 to 5pm except Monday. Friday 3-5 pm

গণহত্যা-বধ্যভুমি ও গণকবর জরিপ শীর্ষক সেমিনার

আগামী ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯, শুক্রবার গণহত্যা-নির্যাতন ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষণা কেন্দ্রের [১৯৭১ : গণহত্যা-নির্যাতন আর্কাইভ ও জাদুঘর ট্রাস্ট-এর তত্ত্বাবধানে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের একটি বিশেষ প্রকল্প] উদ্যোগে বাংলা একাডেমির শামসুর রাহমান মিলনায়তনে গণহত্যা-বধ্যভুমি ও গণকবর জরিপ শীর্ষক দিনব্যাপী জাতীয় সেমিনারের আয়োজন করা হয়েছে।
সকাল ১০ টায় উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব কে এম খালিদ, এমপি। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. মো: আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি। সভাপতিত্ব করবেন গণহত্যা জাদুঘরের ট্রাস্টি, লেখক সাংবাদিক শাহরিয়ার কবির।
গণহত্যা-বধ্যভুমি ও গণকবর জরিপের ফলাফল সংক্রান্ত প্রকাশিত ১০টি গ্রন্থ নিয়ে দিনব্যাপী সেমিনারে দুটি অধিবেশন অনুষ্ঠিত হবে। অধিবেশনদ্বয়ে সভাপতিত্ব করবেন যথাক্রমে গণহত্যা জাদুঘরের ট্রাস্টি ড. মো. মাহবুবর রহমান ও কাজী সাজ্জাদ আলী জহির, বীর প্রতীক। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুষ্টিয়া ইসলামি বিশ^বিদ্যালয়ের বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক শামসুজ্জামান খান ও বাংলাদেশ কর্ম কমিশনের সদস্য আসাদ মান্নান।
আপনার সানুগ্রহ উপস্থিতি কামনা করছি।